মুহাম্মাদ মিজানুর রহমান
সুপ্রিয় বন্ধু, সহচর, শুভানুধ্যায়ীবৃন্দ - আপনাদের ভালবাসার পরশে আমি ধন্য | এবার অফিসের কাজের চাপ বেশি থাকার কারণে গল্প কবিতায় ঠিক মত সময় দিতে পারিনি, চেষ্টা করেছি আপনাদের সাথে থাকবার | তাই সবাইকে আলাদা করে শুভকামনা জানাতে পারিনি | দয়া করে আপনারা সবাই আমার এই অনভিপ্রেত গাফিলতিটুকুন ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন | সবাই খুব ভালো থাকুন, সুস্থ্য থাকুন, এবং ঈমান ও আমলের সাথে থাকুন | আল্লাহ হাফিজ |
তানভীর আহমেদ
চমৎকার মামা। অতি চমৎকার। অন্ত্যমিলে এবং মাত্রা-পর্বগুলো ঠিকই আছে। অসাধারণ সুর-ঝংকার। প্রাণে স্পন্দন তোলে অবধারিতভাবেই। প্রথম অঙ্কের তৃতীয় পঙক্তিটিতে খানিকটা দৃষ্টি আকর্ষণী (আমার ব্যক্তিগত মতামত)। “দিয়েছ জন্ম, দয়াময় মোরে “ এখানে “দিয়েছ দয়াময় জন্ম মোরে” বা “দিয়েছ জন্ম দয়াময়, মোরে” এমন হলে সঠিক হতো। তা না হলে স্রষ্টার দয়ময়তাকে পাশ কাটিয়ে নিজেকেই দয়াময় হিসেবে ভুল বোঝার অবকাশ থাকে। মামা আপনার জন্য দোয়া, আমার জন্যেও দোয়া করবেন।
মনির মুকুল
লেখাটি খুবই ভালো লাগলো। বিশেষ করে জন্মভূমির রূপে মুগ্ধ হয়ে সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করাটা আমার বেশি ভালো লেগেছে। লেখাটার প্রথম লাইনটাতে আমার একটুখানি কৌতুহল আছে। জানি ইসলাম সম্পর্কে আপনার জ্ঞানের পরিসীমা অনেক বেশি, তাই কৌতুহলটা প্রকাশ করে ঐ বিষয়টা শিখে নেওয়ার আগ্রহ জন্মেছে। বিষয়টা হলো- মহান আল্লাহ তো নিরাকার। তার চরণ (পা) কথাটা বুঝলাম না। একটু বুঝিয়ে বললে উপকৃত হতাম। ভালো থাকবেন।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।